আজ-  ,


সময় শিরোনাম:
«» বড়লেখায় ৯৭ পিস ইয়াবাসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» সিলেটের সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিষ্কাশনের পথ খুলে দিলেন এসিল্যান্ড «» কমলগঞ্জের শমশেরনগরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া অনুষ্ঠিত «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা 

রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় ১জন আহতঃ ইউপি সদস্য সহ ২জন গ্রেফতার

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধীদের জের ধরে ইউপি সদস্য চাচার হামলায় ভাতিজা কামরুল গুরুতর আহত হয়েছেন। মারাত্মক আহত অবস্থায় তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ইউপি সদস্য লুৎফুর রহমান সহ ২জনকে গ্রেফতার করেছে। বুধবার (২২ নভেম্বর) দুপুরে লুৎফর রহমানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের সদস্য তুলাপুর গ্রামের আবলুছ মিয়ার ছেলে লুৎফুর রহমানের সাথে আপন ভাতিজা কামরুল ইসলাম ও তার ভাইদের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। সম্প্রতি ভাতিজা তার মায়ের কাবিনে থাকা জমিতে হালচাষ করতে গেলে লুৎফুর বাধা দেন এবং গালাগালি করেন।

এ নিয়ে তাদের মধ্যে উত্তেজনা তৈরি হয়। গত সোমবার (২০ নভেম্বর) রাত প্রায় ১০টায় কামরুল পাশের কুশিয়ারা নদীর তীরবর্তী খেয়াঘাট বাজারে গেলে ওই ঘটনার জেরে লুৎফুর তার উপর হামলা চালান।

তাৎক্ষণিক বাজারের লোকজন ওই ইউপি সদস্যের হাত থেকে কামরুলকে রক্ষা করে একটি দোকানে নিয়ে আসেন।

পরবর্তীতে রাত ১০টার দিকে ভাতিজা খেয়াঘাটস্থ ওই ইউপি সদস্যের দোকানের সম্মুখ দিয়ে গেলে আবার লুৎফুর ও তার লোকজন কামরুলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে কামরুল গুরুতর আহত হয়। তাৎক্ষণিক আহত অবস্থায় কামরুলকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনায় মঙ্গলবার রাতে রাজনগর থানায় ওই ইউপি সদস্যকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়। রাজনগর থানার পুলিশ মঙ্গলবার দিবাগত রাতেই লুৎফুরকে আটক করে। পুলিশি অভিযানের খবর পেয়ে অন্য আসামিরা পালিয়ে যায়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভুষন রায় বলেন, ইউপি সদস্য লুৎফুর সহ আরও ১জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।